“ভাইয়ারে” সিনেমার মাধ্যমে দর্শক হৃদয়ে অভিনেতা সুজন রাজা।

"ভাইয়ারে" সিনেমার মাধ্যমে দর্শক হৃদয়ে অভিনেতা সুজন রাজা।
মাহফুজ হাসান,বিশেষ প্রতিনিধি:
সুন্দর অশ্লীলতাহীন একটি গল্প,সামাজিক জাগড়নের একটি গল্প, চলচ্চিত্র পাড়ায় নতুন মুখ। এমন মনোব্রত একটি সিনেমার হয়ত অপেক্ষা করেছিলেন দর্শক।
তারই প্রমান পাওয়া যায়”ভাইয়ারে”সিনেমা মুক্তির পর।সিনেমা হলগুলিতে দর্শকদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি। দর্শকদের ভালোবাসার তোড়ে আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েছেন৷ সুজন রাজা ও রাসেল মিয়া।মান সম্মত ছবির পাশাপাশি জয়জয়কার ধ্বনিতে নেট দুনিয়ায় প্রসংশায় পঞ্চমুখ” সুজন রাজা” তার অনিন্দ্য অভিনয়ের জন্য।
২ সেপ্টেম্বর (শুক্রবার)  একযোগে পাঁচটি সিনেমা হলে মুক্তির পর থেকে হাজারো দর্শকের উপস্থিতি সিনেমা হলগুলি হাউসফুল।উপচেপড়া ভীর, এমনো দেখা মিলেছে যিনি জীবনে সিনেমা হলে গিয়ে ছবি দেখার অভিজ্ঞতা নেই তিনিও গিয়েছেন “ভাইয়ারে” দেখতে।
এমনো প্রমান মিলেছে রাস্তার পাগলও টিকেট কেটে সিনেমা দেখছেন।
ব্রেন এন্ড লাইফ হসপিটালের ‘ভাইয়ারে’ সিনেমা প্রাথমিকভাবে ৫টি সিনেমা হলে চলছে। চন্দ্রিমা সিনেমা হল শ্রীপুর, গাজিপুর। গীত সংগীত সিনেমা হল ঢাকা ধোলাই, নিউ মেট্রো সিনেমা হল নারানগঞ্জ, চাষাড়া। চিত্রামহল সিনেমা হল পুরাতন ঢাকা, চাঁদ মহল সিনেমা হল কাঁচপুর। ভাইয়ারে” সিনেমা মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছেন এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেতা সুজন রাজা।
মিন্টু হাসান কাচঁপুরের চাঁদ মহল সিনেমা হলে সিনেমাটি দেখে জানান,গল্প নির্ভর একটা ছবি বুহুদিন পর দেখে ছবি দেখার তৃপ্তি পেলাম।এ ছবিতে অন্যান্য অভিনেতার পাশাপাশি চমৎকার অভিনয় শৈলী দেখিয়েছেন সুজন রাজা। সত্যিই রাসেল মিয়া ও সুজন রাজা’দের মত অভিনয় শিল্পী আমাদের বাংলা চলচ্চিত্রের গৌরব।
আগে থেকেই সিনেমাটির ট্রেইলার নেটিজেনদের মাঝে তুমুল আকর্ষণীয় সাড়া ফেলেছে, সেন্সর বোর্ডের প্রদর্শনে শিল্পি ও কলাকৌশলীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি করেছে। ভিন্ন ধর্মী প্রচারনা সর্বস্তরের মানুষের মাঝে স্বতঃস্ফূর্ত ইতিবাচক জাগরনের সৃষ্টি করেছে, যা ঢালিউডের জন্য কিংবা বাংলা চলচ্চিত্রের জন্য সু-বার্তা বয়ে আনে। দর্শকের মনে যেনো আশার আলো বুনে ফেলেছে তার বাস্তবতাও মিলেছে সিনেমাটি মুক্তির পর।
চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, গীত ও চিত্রনাট্য করেছেন আহমেদ ইউসুফ সাবের, প্রযোজনা করেছেন মো: ফখরুল হোসেন এবং পরিচালনায় রকিবুল আলম রকিব।
ভাইয়ারে চলচিত্রের মূল চরিত্রে সংশোধন খ্যাত জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়ার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে, টাঙ্গাইলের কালিহাতির কৃতি সন্তান, বর্তমান সময়ে ছোট পর্দার নিয়মিত ও ব্যস্ততম অভিনেতা সুজন রাজা। এর আগেও তাকে দেখা গেছে ছোট পর্দা ও ডিজিটাল মাধ্যমের বিভিন্ন নাটক, শর্টফিল্ম ও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে। ছোট পর্দার এই নিয়মিত অভিনেতা সুজন রাজা এবার ‘ভাইয়ারে’ চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্বপ্রকাশ করেছেন। এটা তার প্রথম সিনেমা।
এছাড়াও ‘ভাইয়ারে’ সিনেমায় অভিনয় করেছেন রাসেল মিয়া, এ্যালিনা শাম্মি, সাখাওয়াত সাগর, জারা, সিমান্ত আহমেদ, বর্দা মিঠু, শবনম পারভিন, পীরজাদা হারুন, আরও অনেক।
সুজন রাজা প্রতিবেদককে জানান,মহান আল্লাহর কাছে লাখো কুটি শুকরিয়া এমন সুন্দর একটি ছবিতে আমাকে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন,কৃতজ্ঞতা রাসেল মিয়া ভাইয়ের প্রতি যার ভালোবাসায় আমি এ ছবিতে।এবং আমার অন্তরের অন্তস্থল থেকে অজস্র ভালবাসা ও অফুরন্ত দোয়া আমার প্রিয় শুভাকাঙ্ক্ষী দর্শকদের প্রতি যারা আমিসহ ভাইয়ারে সিনেমাটিকে সহজভাবে গ্রহন যুগ্যতা দিয়েছে।

আপনি আরও পড়তে পারেন